Anulekha Roy  
23 Followers · 7 Following

Joined 7 June 2019


Joined 7 June 2019
3 AUG 2022 AT 19:21

One of self-prisonments is the laziness which effects worst as well as the one of features of true creative and productive persons.

-


27 JUL 2022 AT 22:55

তুলনার মঞ্চে আসে ক্ষোভ,
ক্ষোভ থেকে দ্বেষ,দ্বেষ থেকে ঈর্ষা,
ঈর্ষা থেকে আসে ছলনা,কারচুপি,কুচক্রীপনা।

গড়ে উঠে ভ্রান্ত ধারণা;
অন্ধকারে থাকে উদ্বিগ্নতা!
ভ্রমের ঘোরে পেরিয়ে যায় সময়-
অক্ষমতা আচ্ছন্ন হয় অযথা হিংসায়।

প্রভাত পেরিয়ে যায় সত্যের জাগরণে,
দূরত্ব বাড়ে দুর্বোধ্য প্রতিক্রিয়ায় এক অজানা নিয়মে,
পরক্ষনে কর্ম ব্যাস্ততায় ঢাকা পড়ে যায় ঠিক-ভুলের হিসাব-
পরিশেষে বার্ধক্য কাটে একরাশ হতাশা আর অনুশোচনাময় দগ্ধতায়!

-


27 JUL 2022 AT 21:16

In our present society,the most Hilarious Creatures are some extra-ordinary FEMINISTS.Their Diseased Feminism has been reached at lees now.May God heal themselves.

-


26 JUL 2022 AT 15:33

We realize but consider hardly,
We understand but can't believe firstly,
We want to manage but suffer devastatingly,
We start to avoid but get attached emotionally...
When?
At their worst as they represent.Suddenly the reverie has been over;now you have to take a fruitful action to detach from them as you want PEACE.
Yes,you met with a typical hypocrite who is defeated by self.And Congratulations for waking up timely.Go ahead Beautiful.

-


17 FEB 2022 AT 23:57

Our Big Boss journey has been resuming at the touch of that random people who can never catch up our Games to defend their silly activities over us.

Wake up Folks,Masterstroke is waiting for Mastermind to demolish every foolish mind games.

-


8 FEB 2022 AT 20:54

উপেক্ষার ভীড় টপকাতে পারে নি সংযমের ভুলকে-
অবহেলার রেশে তুমি এখন পরবাসে উল্লাসের সাথে!

-


24 JAN 2022 AT 20:18

সাত যুগের কর্ণধার তার ব্যাক্তিত্বের পরশ;
সুশীল বার্ধক্যও কিন্তু করতে পারে নি অবশ।
খবর এলো সেই গুণীর হয়েছে জীবনাবসান!
স্তব্ধ হল স্নায়ু,হল এক বিশিষ্ট যুগের অবসান।

-


24 JAN 2022 AT 0:05

নিন্দা,পরচর্চা,কূটকাচালি সবসময় আলোচ্য বিষয় নিয়েই হয়।যে সভায় সবাই বিফলতায় বা হিংসায় ভোগে।

-


23 JAN 2022 AT 1:05

দিন ফুরোয়,আসে স্মৃতিদের কথোপকথন-
ভুলের ঝলক আনে আপসোস,বৃথা কার্যক্ষণ!
সময়ের ধারাপাতে ফুরোল বেলা,হারালো আকর্ষণ;
কিছু প্রকাশ্য অপ্রকাশিত থাকুক,সীমিত হল কার্য-কারণ।

-


28 MAR 2021 AT 1:16

আমরা অনেকেই বেশ একে অপরের সাথে নিজের মিল খুঁজে পাই।জীবনমঞ্চের ক্রিয়া-প্রতিক্রিয়া সহ চলন বলনেরও মিল থেকে একে অপরের কাছের,সহমর্মী,সহানুভূতিশীল হই।তবে একেকজনের লড়াই,অভিজ্ঞতা,গন্তব্য একেকরকম;হতে পারে সেই ধারাটা একরকম।জরুরি নয় সবার গতি,সময় আর কার্যক্ষমতাও এক হবে।প্রত্যেকের ফিংগার প্রিন্টের মতো সবার প্রতিভা,স্বপ্ন ও সাধনাগুলো কিন্তু বেশ ভিন্ন হয়।

কিন্তু এমন কাছের মানুষের এই ভিন্নতাগুলোই ক্রমাগত হিংসার সৃষ্টি করে চলে।ধ্বংসাত্মক হিংসার আর কাজ কি-অচেনা করে ফেলে ব্যাক্তিত্বগুলোকে।হয়তো কাছের অভিন্ন মানুষগুলোর প্রতি অজান্তেই একটা চোরা আধিপত্য কাজ করে;তাই এই সূক্ষ ভিন্নতাগুলো সেখানে বড্ড বেমানান হয়ে যায়!

-


Fetching Anulekha Roy Quotes